IDBI JAM Admit Card 2024 – Download PGDBF Call Letter @idbibank.in

Whatsapp Channel Join Now
5/5 - (1 vote)

জুনিয়র সহকারী ম্যানেজার (গ্রেড “ও”) – আইডিবিআই পিজিডিবিএফ ২০২৪-২৫ পদের জন্য এডমিট কার্ডটি আধিকারিকভাবে ২০২৪ সালের মার্চের প্রথম সপ্তাহে প্রকাশিত হবে। আবেদন করেছেন যারা তাদের অবহিত করা হচ্ছে যে, তারা অফিসিয়াল ওয়েবসাইট https://idbibank.in/ এ যাওয়ার মাধ্যমে এডমিট কার্ডটি ডাউনলোড করতে সক্ষম হবেন।

IDBI JAM Admit Card 2024


IDBI JAM Admit Card 2024


যারা জেএএম (গ্রেড “ও”) পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন, তাদের জানা দরকার যে, প্রথম মার্চ ২০২৪ সালের প্রথম সপ্তাহ থেকে এডমিট কার্ডটি ডাউনলোডের জন্য উপলব্ধ হবে। এটি আধিকারিকভাবে প্রকাশিত হওয়ার পরে, একটি ডিজিটাল অনুলিপিতের জন্য একটি লিঙ্ক আওয়ার্ড করা হবে যা নীচের টেবিলে উপলব্ধ থাকবে।

দেশভারত
পরীক্ষার নামব্যাংকিং এবং ফাইন্যান্সে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ২০২৪-২৫
পোস্ট নামজুনিয়র সহকারী ম্যানেজার (গ্রেড “ও”)
খালি স্থান৫০০
সংগঠনভারতীয় উদ্যোগ উন্নয়ন ব্যাংক
এডমিট কার্ড প্রকাশের তারিখমার্চ ২০২৪
পরীক্ষার তারিখ১৭ মার্চ ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইটhttps://idbibank.in/

IDBI PGDBF 2024-25 (জুনিয়র সহকারী ম্যানেজার (গ্রেড “ও”)) এর জন্য এডমিট কার্ডটি পরীক্ষার তারিখের পর্যন্ত ডাউনলোড করা যাবে, যখন এটি অফিসিয়াল ওয়েবসাইট https://idbibank.in/ এ প্রকাশিত হবে, তখন একজন প্রার্থীকে তার নিবন্ধন নম্বর এবং পাসওয়ার্ড প্রদান করতে হবে, তাই নিশ্চিত হোন যে আপনি তা সম্পূর্ণ প্রস্তুত আছেন।



IDBI PGDBF 2024-25 Name Letter 


IDBI PGDBF 2024-25 পরীক্ষার জন্য জেএএম (গ্রেড “ও”) পদের এডমিট কার্ডের প্রকাশের তারিখটি নির্ধারিত করা হয়েছে মার্চ ২০২৪ সালের প্রথম সপ্তাহে। প্রার্থীদের এই সময়ের মধ্যে এর প্রকাশের আশা করা যায়। এডমিট কার্ডের প্রকাশের পরে, আবেদনকারীদেরকে শীঘ্রই অফিসিয়াল ওয়েবসাইট https://idbibank.in/ এ যাওয়া এবং তাদের এডমিট কার্ডগুলি ডাউনলোড করে প্রিন্ট করার জন্য অনুরোধ করা হয়।

IDBI পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ব্যাংকিং এবং ফাইন্যান্স ২০২৪-২৫ পরীক্ষার এডমিট কার্ড প্রকাশের সম্পর্কে সর্বশেষ তথ্য পেতে, প্রার্থীদেরকে প্রধান ওয়েবসাইট https://idbibank.in/ এ নজর রাখার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।


What particulars will likely be out there on the IDBI JAM 2024 Admit Card?


জুনিয়র সহকারী ম্যানেজার (গ্রেড “ও”) – আইডিবিআই পিজিডিবিএফ ২০২৪-২৫ এডমিট কার্ড ডাউনলোড করে নিয়ে, আপনি নিম্নলিখিত তথ্যগুলি যাচাই করতে সক্ষম হবেন।

  • প্রার্থীর নাম
  • প্রার্থীর ছবি
  • প্রার্থীর স্বাক্ষর
  • পরীক্ষার তারিখ
  • পরীক্ষার সময়
  • পরীক্ষার স্থান
  • রোল নম্বর
  • নিবন্ধন নম্বর
  • বিভাগ (সাধারণ / ওবিসি / এসসি / এসটি)
  • পরীক্ষার দিনের নির্দেশিকা
  • রিপোর্টিং সময়
  • পরীক্ষার সময়কাল
  • পরীক্ষা কেন্দ্রের কোড
  • পরীক্ষা অধিবেশন (সকাল / অপরাহ্ণ)


The best way to obtain IDBI PGDBF Admit Card 2024-25?


IDBI PGDBF 2024-25 এডমিট কার্ডটি ডাউনলোড করতে, আপনাকে নীচের ধাপগুলি অনুসরণ করতে হবে।

  1. আপনার ওয়েব ব্রাউজার খুলুন এবং আইডিবিআই-র অফিসিয়াল ওয়েবসাইটে যান এটি এখানে [https://idbibank.in/] এখানে।
  2. হোমপেজে “অন্যান্য লিঙ্ক” বিভাগটি অনুসন্ধান করুন এবং এটিতে ক্লিক করুন।
  3. ড্রপডাউন মেনু থেকে “ক্যারিয়ার” নির্বাচন করুন।
  4. ক্যারিয়ার পৃষ্ঠায়, “বর্তমান খোলার সুযোগ” এ নেভিগেট করুন এবং এর উপর ক্লিক করুন।
  5. বর্তমান খোলার তালিকায়, “পিজিডিবিএফ – ২০২৪-২৫ এর মাধ্যমে জুনিয়র সহকারী ম্যানেজার নিয়োগ” নামের নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজে বের করুন এবং উপরে ক্লিক করুন।
  6. আপনাকে জুনিয়র সহকারী ম্যানেজারের নিয়োগের পৃষ্ঠাতে পুনর্নির্দেশ করা হবে। “অনলাইন পরীক্ষার কল লেটার” উল্লেখকৃত বিভাগটি অনুসন্ধান করুন এবং এর উপর ক্লিক করুন।
  7. আপনাকে লগইন পৃষ্ঠাতে নেই এটি আপনার আবেদন নম্বর এবং জন্ম তারিখ প্রদান করতে হবে।
  8. সমস্ত বিবরণ সঠিক হলে, স্ক্রিনে “ডাউনলোড” বোতাম খুঁজে পাবেন এবং এটি ক্লিক করে আপনার ডিভাইসে এডমিট কার্ডটি সংরক্ষণ করুন।

IDBI PGDBF 2024-25 Examination Date 


IDBI পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ব্যাংকিং এবং ফাইন্যান্স ২০২৪-২৫ পরীক্ষার তারিখটি ভারতীয় উদ্যোগ উন্নয়ন ব্যাংক অফিসিয়ালি ঘোষণা করেছে। আবেদন করেছেন যারা তাদের জানা দরকার যে, পরীক্ষাটি ১৭ মার্চ, ২০২৪ সালের মার্চ ১৭ তারিখে অনুষ্ঠিত হবে।

যারা পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তারা একটি ফটো আইডেন্টিটি সঙ্গে হল টিকিটের ফিজিক্যাল অনুলিপিকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাত্রা করতে হবে। নিশ্চিত করুন যে, পরীক্ষা শুরুর আগে সংবাদ প্রকাশের এক ঘণ্টা আগে আপনার সংশ্লিষ্ট পরীক্ষা কেন্দ্রে রিপোর্ট করা হয়েছে, কারণ পরে কোনও ব্যক্তি অনুমোদিত হবে না।


For Extra Info Be part of Our WhatsApp Channel Or Go to Our JobSubho Dwelling Web page


Advertisement
Whatsapp Channel Join Now

~~ Share This Article to Your Friends or Family ~~

Leave a Comment

Job Subho

On this site, you'll find all government job listings, admit cards, government schemes, private job opportunities, upcoming job notifications, government exams, and many more related useful articles.

Designed By Bondhu Digital